ম্যাসেজ PDF Download | মিজানুর রহমান আজহারি | Message

ম্যাসেজ pdf বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় বই। ইতিমধ্যে ব্যাপক জাগিয়েছে সর্ব মহলের পাঠকদের কাছে। ইসলামিক আলোচক হিসেবে ইতিমধ্যে তিনি বাংলাদেশের মানুষের মনে জায়গা করে নিয়েছেন। বলছি ইসিলামিক আলোচক এবং তরুণ চিন্তক মিজানুর রহমান আজহারির কথা।

বইটির প্রচ্ছদে চোখ আটকে যায় পাঠকদের। ম্যাসেজ আধুনিক মননে দ্বিনের ছোঁয়া। অর্থাৎ তিনি যে ম্যাসেজ বা বার্তা দিতে চাচ্ছেন তা হচ্ছে আধুনিক মননের দ্বীন ইসলামের ছোঁয়ায়। ইতিমধ্যে তিনি ইসলামকে সুন্দর, সহজ ও সাবলীল ভাষায় উপস্থাপনের মাধ্যমে দেশে ব্যাপক সারা ফেলেছেন। বই হিসেবে ম্যাসেজ মিজানুর রহমান আজহারির প্রথম বই। তিনি বই লিখে জনপ্রিয় হওয়ার আগে দেশে ওয়াজ মাহফিল করে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন মিজানুর রহমান আজহারি। মুহুর্তেই তাঁর ওয়াজ বা ভিডিও ক্লিপস ছড়িয়ে পড়ে ইন্টারনেট দুনিয়ায়। এ বছর বই মেলায় প্রকাশিত হয় মিজানুর রহমান আজাহারির প্রথম বই ম্যাসেজ।

তাই পাঠক শ্রেণি অপেক্ষায় ছিলেন সুন্দর সাবলীল ভাষার ইসলামের সু-মহান বার্তার জন্য। মিজানুর রহমান আজহারি দেশের তরুণ প্রজন্মকে কুরআন সুন্নাহর কথা মালায় মুগ্ধ করে রেখেছেন। তাই তাঁর বই মানেই তরুণ প্রজন্মের কাছে বাড়তি উন্মোদনা। এ বছর বই মেলায় গার্ডিয়ান পাবলিকেশনস থেকে প্রকাশিত হয়েছে বইটি। ইতিমধ্যে বইটি অনলাইন প্লাটফরম তথা বই মেলায় ব্যাপক সারা ফেলেছে। মিজানুর রহমান আজাহারির ম্যাসেজ জায়গা করে নিয়েছে বেস্ট সেলার বুক হিসেবে।

আপনি কি ম্যাসেজ PDF ডাউনলোড লিংক খুঁজছেন? তবে আপনার জন্যই আজকের পোস্ট।  এই পোস্টে ম্যাসেজ বইয়ের যাবতীয় তথ্য এবং ডাউনলোড লিংক শেয়ার করা হয়েছে। তাই পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ে নিন।

মিজানুর রহমান আজাহারির ম্যাসেজ

নিঃসন্দেহে বইটি এখন বাংলাদেশের জনপ্রিয় বই। বইটিতে ইসলামকে বলা হয়েছে নক্ষত্র। যা সকল আঁধার, ঘোর অমানিশাও নিজেকে সঁপে দিয়ে আলোকউজ্জ্বল হয়। অর্থাৎ বইটির সামারি পড়লেই বুঝা যাবে ইসলামের যে প্রশান্তি যে আলো, যে মহিমা। তাই তিনি ছড়িয়েছেন ম্যাসেজ বইটিতে। দেশে বই বিক্রির জনপ্রিয় অনলাইন মাধ্যম রকমারি.কম এ বইটি প্রকাশের খবর প্রকাশিত হওয়ার পর থেকেই চলে প্রি-অর্ডার। মুহুর্তেই বুক হয়ে যায় হাজার হাজার কপি। বর্তমানে মিজানুর রহমান আজাহারির ম্যাসেজ বইটি রকমারি.কমের সেরা সেলারের তালিকায় রয়েছে।

বইটি দেশের তরুণ প্রজন্মকে সব থেকে বেশি আকৃষ্ট করেছে। বইটি নিয়ে ইতিমধ্যে সোস্যাল মিডিয়াতেও তুমুল আলোচনা হচ্ছে। অনেকেই বইটি নিয়ে জানিয়েছেন ফেসবুকে তাদের মতামত। মিজানুর রহমান আজাহারি তরুণ প্রজন্মকে নিয়ে কাজ করে যাচ্ছেন ডিজিটাল প্লাটফর্মে। নিয়মিত ভিডিও দিচ্ছেন তাঁর নিজিস্ব ইউটিউব চ্যানেলে। তাঁর ভিডিওতে মুহুর্তে এমন ভিউ দেশে বিরল। ঠিক একইভাবে সারা ফেলেছেন বই লিখেও। ইসলামিক চিন্তক বা আলোচক হিসেবে মিজানুর রহমান আজাহারির জনপ্রিয়তা থাকলেও জনপ্রিয়তায় নতুন বিশেষণ যুক্ত হলো লেখক হিসেবে। মিজানুর রহমান আজাহারিও নিয়মিত লিখে যেতে চান বলে জানিয়েছেন। দেশে ইসলামিক মতাদর্শ ও মতবাদ এভাবে ছড়িয়ে পড়ুক পাঠদেরও চাওয়াও এটাই।

মিজানুর রহমান আজহারি ১৯৯০ সালের ২৬ জানুয়ারি ২৬ জানুয়ারি ঢাকা জেলার ডেমরা থানায় জন্মগ্রহণ করেন। তাঁর বাবার বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগরের পরমতলা গ্রামে। তিনি ২০০৪ সালে দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদরাসা থেকে দাখিল এবং ২০০৬ সালে আলিম পাস করেন। ২০০৭ সালে ইসলামি ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত মিশরীয় সরকারের স্কলারশিপে মিশরের আল আজহার বিশ্ববিদ্যালয়ে তাফসির অ্যান্ড কুরআনিক সাইন্স ডিপার্টমেন্ট থেকে স্নাতক সম্পন্ন করেছেন। পরে ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি মালয়েশিয়া-এর ডিপার্টমেন্ট অব কুরআন অ্যান্ড সুন্নাহ স্টাডিজ থেকে স্নাতকোত্তর শেষে সেখানেই পিএইচডি গবেষণা করছেন।

তিনি স্বপ্ন দেখেন-ইনসাফ, আদল ও ইহসানের ভিত্তিতে এক উন্নত সমাজকাঠামোর। তরুণ প্রজন্মকে উজ্জীবিত করার চেষ্টা করেন বিশ্বাসের পরশে। বোধ ও সামর্থ্যরে সর্বোচ্চটুকু দিয়ে কুরআন ও সুন্নাহর কথামালা তুলে ধরার প্রয়াস নেন জনপদ থেকে জনপদে, কি-বোর্ডে কিংবা ক্যামেরার সামনে।

 

ম্যাসেজ বইটি কিনবেন যেভাবে

বইটি ইতিমধ্যেই তুমুল জনপ্রিয় হওয়ায় বইটি অনলাইন বুক স্টোর গুলোকে পাওয়া যাচ্ছে। আপনি চাইলে খুব সহজে ঘরে বসেই অর্ডার করে নিতে পারবেন। গার্ডিয়ান পাবলিকেশসনের ২৯৬ পৃষ্ঠার বইটি দাম ধরা হয়েছে ২৭০ টাকা। বইটির আসল মূল্য ২৭০ টাকা হলেও ডিসকাউন্টে আপনি অনলাইনে এটি ২০০ থেকে ২৫০ টাকার মধ্যেই কিনতে পারবেন। অনলাইন বুক স্টোর রকমারি / ওয়াফি লাইফ / নিয়ামাহ শপ গুলোতে বইটি পাওয়া যাচ্ছে । এছাড়া বড় বড় বইয়ের লাইব্রেরীতে গুলোতেও পেতে পারেন ম্যাসেজ।

 

ম্যাসেজ PDF Download

message pdf download

আপনি কি ম্যাসেজ বইটির PDF Download Link খুঁজছেন? আসলে আমরা PDF মাধ্যমকে সম্পূর্ণ নিরুসাহিত করে থাকি। কারণ এর মাধ্যমে বইয়ের লেখক তাঁর সম্মানী থেকে বঞ্চিত হন। তাী সকলের উচিৎ পিডিএফ না খুঁজে দয়া করে আসল বইটি সংগ্রহে রাখুন। এতে লেখক তাঁর জনপ্রিয়তা বুঝতে পারেন এবং ভবিষ্যতে বই লেখার আগ্রহ পান।  আমরা সকল বইয়ের লেখক, প্রকাশক এবং স্বার্থ সংশ্লিষ্ট সকল পক্ষের প্রতি কপিরাইট ইস্যুতে সম্পূর্ণ শ্রদ্ধাশীল। তবে পাবলিকেশন কর্তৃপক্ষ বইটির পিডিএফ উন্মুক্ত করলে অবশ্যই আমরা তা উন্মুক্ত করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *